BollywoodHit NewsSpecial

প্রভাসের সঙ্গে ‘প্রেম ও বিয়ে’ নিয়ে মুখ খুললেন কৃতি (ভিডিও সহ)

অনেকদিন ধরেই বি-টাউনে জোর গুঞ্জন, প্রেম করছেন প্রভাস ও কৃতি শ্যানন। সম্প্রতি গুঞ্জন আরও জোরালো হয় বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের একটি মন্তব্যকে কেন্দ্র করে। ‘কৃতির নাম এখানে নেই আছে অন্য কারো হৃদয়ে’— শুরু হয় চর্চা। প্রেমপর্ব পেরিয়ে আলোচনা গড়ায় বিয়ের টেবিলে।

ঘটনার সূত্রপাত, রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’র একটি পর্বে। যেখানে ‘ভেড়িয়া’ সিনেমার প্রচারণায় হাজির হন বরুণ ও কৃতি। করণ জোহর বরুণকে প্রশ্ন করেন, ‘কৃতির নাম এই তালিকায় নেই কেন?’ আর তাতে ‘ভেড়িয়া’ অভিনেতার জবাব, ‘কৃতির নাম এই কারণে তালিকায় নেই কারণ কৃতির নাম আছে অন্য কারও হৃদয়ে’! ব্যস, খোঁচা দিয়ে ভেতরের কথা বের করার এত ভালো সুযোগ কি করণ জোহর ছাড়তে পারেন। জানতে চান, ‘কার হৃদয়ে?’ তাতে বরুণ জবাব দেয়, ‘একটা লোক আছে যে এখন মুম্বাইতে নেই, শুট করছে দীপিকার সঙ্গে’।

বরুণ ধাওয়ানের এই বেফাঁস মন্তব্যের জবাব দেন কৃতি। প্রভাসের সঙ্গে কোনো সম্পর্ক নেই জানিয়ে এদিন কথা শুনিয়ে দেন ‘ভেড়িয়া’ সহ-অভিনেতাকেও। কৃতি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ইটস নাইদার প্যায়ার অর পিআর…’ (না এটা ভালোবাসা, না এটা প্রচার)। আরও লেখেন, ‘আমাদের ভেড়িয়া একটু বেশিই উত্তেজিত হয়ে গিয়ে মজা করতে করতে একটা গুজবের জন্ম দিয়ে ফেলেছে। এর আগে পোর্টালগুলো আমার বিয়ের তারিখ ঘোষণা করে দেয়, আমিই পরিষ্কার করে দেই ব্যাপারটা। এই গুজবটা একদম ভিত্তিহীন।’

এর আগে ‘বাহুবলী’ সিনেমার শুটিংয়ের সময়ও গুঞ্জন চাউর হয় প্রভাস ও আনুশকা শেঠিকে ঘিরে। যদিও পরে এর কোনো সত্যতা মেলেনি। এবার ‘আদিপুরুষ’ সিনেমার শুটিংয়ে প্রভাস-কৃতির অফস্ক্রিন রসায়ন গুঞ্জন। দেখা যাক, আদতে গুজব বাস্তবে রূপ নেয় নাকি আগেরবারের মতো এটাও রটনাতেই থেকে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button