Binodon HitsDhallywoodHit News

নিপুণের আচরণে বিরক্ত ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ‘সাধারণ সম্পাদক পদ’ নিয়ে সৃষ্ট জটিলতা আদালত পর্যন্ত চলাকালীন এফডিসিতে দেখা যায়নি জায়েদ খানকে। তবে ১ মাস ৪ দিন পর নিজের পক্ষে রায় আসার পর পরই এফডিসিতে ছুটে এসেছেন তিনি। এফডিসিতে যাচ্ছেন এমন খবর মুঠোফোনেও তিনি সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনকে জানিয়েছেন। কিন্তু ঢুকতে এসে প্রতিরোধের মুখে পড়েছেন এক সময়ের নন্দিত এই নেতা।

সরেজমিনে দেখা গেছে, সমিতির গেটে ছিল তালা। অন্যদিকে প্রযোজক সমিতিতে অবস্থান নিয়েছেন নিপুণ। দু’পক্ষের সমর্থক ও বহিরাগতদের অবস্থানে চলছে পাল্টাপাল্টি শো ডাউন।

নাম প্রকাশে অনিচ্ছুক সমিতির এক নেতা জানিয়েছেন , দপ্তর সম্পাদক আরমান সমিতির গেটে তালা দিয়ে চাবি নিয়ে চলে গেছেন।



এ বিষয় সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন বলেন- আদালতের রায়ে জায়েদ খান তার পদ ফিরে পেয়েছেন। এখন তাকে সম্মানের সঙ্গে সেই পদ ও চেয়ার ফিরিয়ে দেওয়া আমাদের সকলের কর্তব্য। শিল্পী হয়ে আমরা যদি আদালতের রায় না মানি তাহলে দেশের মানুষ আমাদের দেখে কি ভাববে? সে কারণে আমার জায়গা থেকে আমি নিপুণকে ফোন দিয়েছি, কিন্তু তিনি ধরেন নি; কেবল একটি টেক্সট দিয়ে জানিয়েছেন ৫ মিনিট পর ফোন ব্যাক করবেন কিন্তু করেননি। এটা খুব অন্যায়।

তিনি বলেন, যদি আজ জায়েদকে সমিতিতে না ঢুকতে দেয় তাহলে কাল (বৃহস্পতিবার) আমি নিজে তালা ভেঙে জায়েদকে তার চেয়ারে ফেরাবো। আদালতের রায়ে এই চেয়ার এখন ওর প্রাপ্য।

বুধবার (২ মার্চ) বিকাল ৪টার দিকে এফডিসিতে আসেন জায়েদ খান। এসেই দাঁড়িয়ে ছিলেন শিল্পী সমিতির সামনে। এ সময় তিনি বলেন, ‘সত্যের জয় হয়েছে, হাইকোর্ট আমার পক্ষেই রায় দিয়েছেন। আমি সবসময় আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলাম, তারই ফল পেলাম।’

বুধবার (২ মার্চ) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

সূত্র: বাংলা ইনসাইডার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button